Blogger Templates

Thursday 19 January 2017

Rooting প্রক্রিয়া

Rooting প্রক্রিয়া


প্রথমত, আপনার একটি রুট টুল প্রয়োজন এবং এই ক্ষেত্রে iRoot পূরণ করতে পারে আপনার প্রয়োজন।এই সফটওয়্যারটি দিয়ে আপনি এক ক্লিকেই অ্যান্ড্রয়েড ট্যাবলেট রুট করতে পারবেন। Root করার জন্য একটি ভাল সাহায্যকারী অ্যাপ।
দ্বিতীয়ত, নিশ্চিত করুন যে আপনার ফাইল ব্যাকআপ আছে কিনা। কারন এই ক্ষেত্রে ব্যাকআপ না করা থাকলে পরে বিপদে পরতে পারেন। আপনার ডেটা হারিয়ে যেতে পারে। সুতরাং আপনি আপনার ফাইল ব্যাকআপ করে রাখুন। আপনি ফাইল ব্যাকআপ করে নেওয়ার জন্য MobiKin Android Backup Assistant (Windows Macব্যবহার করতে পারেন ।
তৃতীয়ত, সম্পূর্ণরূপে আপনার ট্যাবলেট ডিভাইস এর ব্যাটারি চার্জ রাখুন। এই ক্ষেত্রে আপনার ট্যাবলেট ডিভাইস এর হঠাৎ ব্যাটারির চার্জ শেষ হয়ে যেতে পারে।

iRoot অ্যাপ ব্যবহার করে কি করে রুট করবেন আশুন এবার জেনে নেই

সর্বপ্রথমে,আপনার কম্পিউটারে ট্যাব জন্য ড্রাইভার ইনস্টল করুন, যদি এটা আপনার না থাকে। আপনি স্যামসাং সমর্থন সাইট থেকে এটা বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।
পরবর্তী, Tab থেকে Settings এ চলে যান – USB debugging চালু করুন ।
তারপর, আপনার কম্পিউটার থেকে স্যামসাং ট্যাব সংযুক্ত করুন USB ক্যবলের মাধ্যমে এবং এবার iRoot চালু করুন। তারপর সফ্টওয়্যার স্বয়ংক্রিয়ভাবে আপনার ট্যাবলেট সনাক্ত করে নিবে।
শুধু ক্লিক করুন Users Agreement এ এবং “Root” বোতামটি টিপুন।
অবশেষে, সফ্টওয়্যার স্বয়ংক্রিয়ভাবে আপনার ট্যাব টি Root করতে থাকবে এবং আপনি শুধু Rooting প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

লস্ট অ্যান্ড্রয়েড ফাইল উদ্ধার করুন

আপনি যদি অ্যান্ড্রয়েড ফোনের rooting করতে ব্যর্থ হন এবং সব ফাইল হারিয়ে ফেলেন এবং ব্যাকআপ থেকে তথ্য ভুলে যান।আপনার চিন্তা করার প্রয়োজন নেই। কারণ আপনি আপনার সাথে মুছে্নি যাওয়া ফাইল পুনরুদ্ধার করতে পারবেন MobiKin Galaxy Data Recovery (Windows/Macমাধ্যমে 

0 comments:

Post a Comment

 
Tricks and Tips