Blogger Templates

Tuesday 10 January 2017

iPhone-এ নিয়ে নিন ৮৭টি বাংলা রেডিও

iPhone-এ নিয়ে নিন ৮৭টি বাংলা রেডিও 

আমি আজ আপনাদেরকে এমন একটি মোবাইল অ্যাপ-এর নাম বলবো যেখানে আপনি বাংলাদেশের প্রায় প্রত্যেকটি রেডিওই শুনতে পাবেন। অ্যাপটিতে রয়েছে ৮৫টিরও বেশি বাংলা রেডিও। মাত্র কয়েক মেগাবাইটের এই অ্যাপটি আপনার iPhone-এ ডাউনলোড করে নিলে সারাক্ষণ গান আর লাইভ আপডেট শুনতে পারবেন। আমি নিজেও ডাউনলোড করেছি। অ্যাপটি অল্প ইন্টারনেট খরচেও আপনি ব্যবহার করতে পারবেন।
অ্যাপটিতে বিবিসি বাংলা, ভয়েস অব অামেরিকা, বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস, এবিসি রেডিও, রেডিও ফুর্তি, রেডিও টুডেসহ বাংলাদেশ এমনকি বাংলাদেশের বাইরে থেকে প্রচারিত সকল বাংলা রেডিও যুক্ত হয়েছে।

তাহলে আপনার প্রিয় iPhone-এ এখনই ডাউনলোড করে নিন বাংলা রেডিও (Bangla-Radio)। ডাউনলোড লিঙ্ক : https://itunes.apple.com/us/app/bangla-radio/id1058803452?mt=8
আপনি ক্রিকেট খেলার ভক্ত? জানতে চান স্কোর? শুনতে চান লাইভ ধারাভাষ্য? তাহলে রেডিও স্বাধীন হতে পারে আপনার প্রায় প্রতিদিনের সঙ্গী।
ব্যক্তিগত সমস্যা? প্রেম-ভালবাসা আর মন দেওয়া-নেওয়ার নানান সংকটে থাকলে একটু ঘুরে আসুন রেডিও চ্যানেলের লিস্টটি। পেয়ে যাবেন মনের মতো রেডিও চ্যানেল। কারণ অনেক চ্যানেলই এখন এ বিষয়ে অনুষ্ঠান প্রচার করছে।
সত্যি কথা বলতে কি, আপনার অবসরের সঙ্গী হতে পারে এই অ্যাপটি। মোবাইল থেকে বন্ধু কিংবা বান্ধবীর সাথে ফেসবুকে চ্যাট করছেন? তো চলতে থাকুক রোমান্টিক কোনো একটি গান। ট্রাফিক জ্যামে আটকে আছেন? কোন্ দিকে জ্যাম কম তা জানতেও সাহায্য করতে পারে এই অ্যাপটি। কারণ প্রায় রেডিওই লাইভ ট্রাফিক আপডেট জানিয়ে থাকে।

0 comments:

Post a Comment

 
Tricks and Tips