Blogger Templates

Thursday 12 January 2017

Online Income



আজ আমি আপনাদেরকে এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যেটি হতে পারে আপনার অনলাইন আয়ের একমাত্র সহজ পথ। এটি একটি ভালো এবং জনপ্রিয় পিটিসি সাইট আমার কথা নয় কাজ করে দেখুন। কারন এখানে আপনাকে Payment নিয়ে ভাবতে হবে না। আপনি প্রথমে Standard Account এ প্রতিদিন ১০ মিনিট সময় ব্যয় 0.20$-0.30$ আয় করতে পারবেন Paid to click add দেখে এবং এই add গুলো ২৪ ঘন্টায় বেশ কয়েক বার পাবেন। এভাবে বেশ কিছু দিন কাজ করার পর আপনার আনিং দিয়ে একাউন্ট টা Premium Account এ আবগ্রেড করলে আপনার আয় হবে প্রতিদিন 2.00$-2.50$। এছাড়া রেফারেল থাকলে আপনার আয় আর বৃদ্বি পাবে।


আর বোনাস হিসাবে আমি আজ এই সাইটে একাউন্ট করাসহ Auto bot clicker scripts এর কাজ দেখাব যা Auto clicker for Ojoo দিয়ে অটোমেটিক কাজ করবে আপনাকে কিছুই করতে হবে না। শুধু একবার রান করে দিলেই আপনার কাজ শেষ। প্রথমে আপনাকে এই সাইটে একাউন্ট করার আগে Auto bot clicker system কিভাবে active করবেন তার ভিডিও টিউটোরিয়াল নিচে দেওয়া হল ভালে করে দেখে নিন বা ডাউনলোড করে নিন।

 একাউন্ট করতে গিয়ে IP নিয়ে সমস্যায় পরলে ইন্টারনেট কানেকশনটি রিকানেক্ট করে আবার শ্রেষ্ঠা করুন অথবা বাউজারের history clear করে আপনার গুগল ক্রোম বাউজারের hola add ons টি ইনস্টল করুন। লিংক- Hola Add Ons

0 comments:

Post a Comment

 
Tricks and Tips